কক্সবাজার, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজার সমিতির পাড়ায় ২ পক্ষের সংঘর্ষে নিহত ১

কক্সবাজার শহরের সমিতিপাড়ায় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় সুকান্ত নামের এক যুবক নিহত হছেন। তিনি আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি ছিলেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকতার কামাল।

নিহত সুকান্ত (১৫) সমিতিপাড়া এলাকার বাসিন্দা সুকুমারের ছেলে। তিনি সেলুনে কাজ করতেন।

কাউন্সিলর আকতার কামাল বলেন, সোমবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সমিতিপাড়া ও কুতুবদিয়াপাড়ার কিছু সংখ্যক লোকজনের মাঝে দফায়-দফায় হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া, সড়ক অবরোধ, অগ্নিসংযোগে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে সুকান্ত চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আক্তার কামালের স্ত্রী কামরুন্নেছা বলেন, সংঘর্ষের সময় ছেলেটা আহত হয়ে বাঁচার জন্য আকুতি করছিল। আমাকে মা সম্বোধন করে হাসপাতালে নেয়ার জন্য আর্তনাদ করে কাঁদছিল। আমি তাকে টমটমে (ইজিবাইক) করে হাসপাতালে আনলে সন্ত্রাসীরা পথ অবরোধ করে আমাকেও মারধর করে। সুকান্তকে হাসপাতালে এনে চিকিৎসা দেয়ার একদিন পর বুধবার সন্ধ্যায় মারা যান।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামানকে মুঠোফোনে কল দেয়া হলে সাড়া না দেয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পাঠকের মতামত: